Information

Esports হিস্টোরিতে সবচাইতে বড় বন্ধুত্বের প্রটেকশনটা আজ হয়ে গেলো- বন্ধুত্বের জন্য নিজের স্বপ্ন বিসর্জন

Esports হিস্টোরিতে সবচাইতে বড় বন্ধুত্বের প্রটেকশনটা আজ হয়ে গেলো বন্ধুত্বের জন্য নিজের স্বপ্ন বিসর্জন
কথা বলছি ব্রাজিলিয়ান Loops Esports কে নিয়ে। Pubg Mobile Pro League America 2020 এর চ্যাম্পিয়ন এই দলের হয়ে খেলে ৪জন প্লেয়ার Carrilho,Caiowski,Federal,Gxlden এবং দলের প্রাক্তন লিডার Dadin। এই দলের CEO হিসবে কাজ করে SuaTiA (মেয়ে)।

Esports জগতে ইন্টারন্যাশনাল পর্যায়ে খেলার স্বপ্ন প্রতিটা ইস্পোর্টস প্লেয়ারের। বর্তমান পৃথিবীতে সবচাইতে বড় ইস্পোর্টস চ্যাম্পিয়নশিপ Pubg Mobile Global Championship এরা গ্রুপ স্টেজে৬ষ্ঠ পজিশনে ফাইনালের জন্য সিলেক্ট হয়। এই পজিশনের জন্য রয়েছে বিশাল অংকের প্রাইজপুল।

সবচাইতে বড় কথা এই পজিশনটা পাওয়ার জন্য তাদের যে ডেডিকেশন,যে কম্বিনেশন যে হার্ড ওয়ার্কিং করতে হয়েছে তা শুধু মাত্র তারাই জানে। Pubg Mobile World League West এ এরা ২য় স্থান লাভ করে। এটা যেই সেই কথা নয়। এই পজিশনে যেতে হলে মাথার ঘাম কতটা যে পায়ে ফেলতে হয় তা তারাই জানে।
তাদের এই পজিশনটা গড়ে তুলতে সময় লেগেছে ২ বছর কিংবা তারো অধিক সময়,কিন্তু তা আজ ভেংগে গিয়েছে আজ মাত্র দেড় ঘন্টায়। অবাক হচ্ছেন!

দলের প্রথম প্লেয়ার Carrilho পরকীয়া করে দলের CEO SuaTia এর সাথে। কিন্তু SuaTia এর বয়ফ্রেন্ড দলের প্রাক্তন ক্যাপ্টেন Dadin. এই খবর যখন Dadin জানতে পারে তখন SuaTia আর Carillho এর সাথে ব্যাক্তিগত ঝগড়া বাঝে এবং যার ফলে দলের ক্যাপ্টেন Dadin কে Loops Esports থেকে বের করে দেওয়া হয়।

বন্ধুত্বের মর্যদা রাখতে দলের বাকি ৩ জন প্লেয়ার পুরো বছর জুড়ে কষ্ট করে Pubg Mobile Global Championship এ চান্স পেয়েও সেখানে সর্বশেষ ৩ ম্যাচে তারা কোনো ফাইট নেয়না। তারা পুরো ম্যাচ না খেলে বসে থাকে। তাদের এন্টি কম্পিটিটিভ বিহেভিউর দেখে পাবজি মোবাইল তাদেরকে টুর্নামেন্ট থেকে বের করে দেয়। অথচ এই টুর্নামেন্ট এ চান্স পাওয়ার জন্য তাদের কষ্ট করতে হয়েছে পুরো বছর জুড়ে। আর এইখানে খেলা প্রতিটা মানুষের একটা স্বপ্ন। সেই স্বপ্নকে এত কাছে পেয়েও বন্ধু Dadin এর মর্যাদা রক্ষায় তারা খেলা থেকে বসে পরে আর তাদের স্বপ্নকে বিক্রি করে দেয়

Loops Esports হয়তো Final খেলতে পারবেনা কিন্তু তারা বন্ধুত্বের জন্য যা দেখিয়ে গেলো Hats off for them. বেঁচে থাকুক এমন হাজারো ভালোবাসা!
Best of luck A1 Esports Bangladeshi Team.

আইন ব্যবসায়ী

আইনজীবী হলেন 'আইন ব্যবসায়ী', যিনি একজন এ্যাডভোকেট, ব্যারিস্টার, এটর্নি, সলিসিটর বা আইনি উপদেশক। আইনজীবী মূলত আইনের তাত্ত্বিক বিষয়গুলির বাস্তব প্রয়োগের মাধ্যমে ব্যক্তির বা সংস্থার আইনি সমস্যার সমাধানের কাজ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button