ওয়েবসাইট খুঁটিনাটি

নতুন ওয়েবসাইটে ব্যাকলিংক করা ঠিক নাকি ভুল জানুন বিস্তারিত!

নতুন ওয়েবসাইটে ব্যাকলিংক করা ঠিক নাকি ভুল জানুন বিস্তারিত! নতুন একটি ওয়েবসাইটে ব্যাকলিংক করা একদমই উচিত না। আমাদের মনে রাখতে হবে গুগোল অন্যান্য সার্চ ইঞ্জিন আমার ওয়েবসাইট কে চিনে না আমাকে আগে কনটেন্ট লিখে সাইটকে রেংকে নিয়ে আসতে হবে।
সাইট এখনো স্যান্ডবক্স পার করেনাই এরমধ্যে আপনি লিংক বিল্ডিং শুরু করবেন না।

নতুন ওয়েবসাইটে ব্যাকলিংক করা ঠিক নাকি ভুল?

মনে করেন আপনার একটা article আমার পছন্দ হল, আমি আমার website নতুন কোনো article দিতে যেয়ে আপনার ওই পোস্ট কে link করে দিলাম বা কোথাও share করলাম । আপনি backlink পেয়ে গেলেন। আমি আপনার পোস্টটা পেলাম কোথায়? Obviously in google.
এখন কথা হল,
Google নির্ভর এই পৃথিবীতে আপনার নতুন সাইটের কোনো অস্তিত্বই যখন গুগল এ তেমনভাবে নেই, তখন আপনার জন্য backlink কে করবে? আপনি যে নিজেই করেছেন এটা গুগল এর আবাল রোবট ও বুঝে!
So, you are manipulating Google to rank you higher. যেটা ঠিক না।

ভুল করে নতুন সাইটের ব্যাকলিংককরলে কি করণীয়?

ভুল করে নতুন সাইটে ব্যাকলিংক করে ফেলেন তাহলে যা করতে হবে তা হল ব্যাকলিংকগুলো যদি কোয়ালিটিফুল এবং এংকর টেক্সটগুলো যদি ন্যাচারাল হয় তাহলে তেমন প্রব্লেম হবে না.. তবে মনে হয়না এই সাইট প্রোফাইল নিয়ে ভালো কোনো সাইট থেকে লিংক নিতে পেরেছেন! তাই আপাতত 4/5 মাস লিংকের চিন্তা বাদ দিয়ে আর্টিকেল পাবলিশে মনোযোগ দেয়াই বেটার হবে।
Do not go for the backlinks for the first 4/5 months, by the time upload articles on regular basis. When the articles are indexed by Google, then you can try backlinks. This will be logical and whitehat also. Hope this will help.
Recommended For You:

আইন ব্যবসায়ী

আইনজীবী হলেন 'আইন ব্যবসায়ী', যিনি একজন এ্যাডভোকেট, ব্যারিস্টার, এটর্নি, সলিসিটর বা আইনি উপদেশক। আইনজীবী মূলত আইনের তাত্ত্বিক বিষয়গুলির বাস্তব প্রয়োগের মাধ্যমে ব্যক্তির বা সংস্থার আইনি সমস্যার সমাধানের কাজ করে থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button